বুধবার, ২৩ Jun ২০২১, ১০:৫৮ পূর্বাহ্ন

নোটিশ :
Welcome To Our Website...
আজকের সংবাদ শিরোনাম :
পাবলিক বিশ্ববিদ্যালয়ে শিক্ষাবর্ষের সময় কমছে সঙ্গীর হাত ধরলে যা ঘটে মস্তিষ্কে শিশু সাঈদ হত্যা: পুলিশ কনস্টেবলসহ তিনজনের ফাঁসি বহাল প্যারাগুয়েকে হারিয়ে কোপা আমেরিকার কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা, মেসির রেকর্ড চলচ্চিত্রে সাইবার সিকিউরিটি স্পেশালিস্ট বিদ্যা সিনহা মীম ছাতক–সুনামগঞ্জ রেললাইন, রেলপথ নিয়ে সিলেটের রাজনীতিতে ‘আফাল’ রানির সঙ্গে সাক্ষাৎ করে মায়ের কথা মনে পড়লো বাইডেনের ভারতে এক দিনেই বিনা মূল্যে টিকা পেল ৮০ লাখ মানুষ দেশের ১৪টি ভূতাত্ত্বিক ফল্ট থেকে যেকোনো সময় ভূমিকম্প হতে পারে : অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল ৭ জেলায় লকডাউন শুরু, দেশ থেকে বিচ্ছিন্ন রাজধানী!
“এস্টোরিয়া ওয়েল ফেয়ার সোসাইটি” এর উদ্দোগে ঈদ সামগ্রী বিতরন সম্পন্ন

“এস্টোরিয়া ওয়েল ফেয়ার সোসাইটি” এর উদ্দোগে ঈদ সামগ্রী বিতরন সম্পন্ন

নিউজ ডেস্কঃ  পবিত্র ঈদ-উল – ফিতর উপলক্ষ্যে নিউইয়র্কে “ এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটি” -র উদ্যোগে করোনা ক্ষতিগ্রস্তদের মাঝে বিতরণ করা হয়েছে ঈদ সামগ্রী । ঈদ সামগ্রীর মধ্যে রয়েছে – ঈদ স্পেশাল ফ্রি হালাল ফুড, গ্রোসারি সামগ্রী ও মাস্ক ।

১১ই মে রোজ মঙ্গলবার এস্টোরিয়া ওয়েল ফেয়ার সোসাইটির উদ্যোগে এস্টোরিয়ার ৩৬ এ্যাভিনিউতে এলাকায় বাংলাদেশী কমিউনিটি সহ বিভিন্ন কমিউনিটির বিপুল সংখ্যক মানুষের মাঝে বিনামূল্যে এসব ঈদ সামগ্রি বিতরণ করা হয়।

সোসাইটির সাধারণ সম্পাদক এবং মৌলভীবাজার ডিস্ট্রিক সোসাইটির সাধারন সম্পাদক জনাব জাবেদ উদ্দীনের পরিচালনায় এবং অত্র সংস্থার সভাপতি জনাব সোহেল আহমেদের সভাপতিত্বে ঈদ সামগ্রী বিতরনের সময় বক্তব্য রাখেন – কনর্গেস ওমেন কেরলাইন , মেলেনি , ডিস্টিক লিডার এটর্নি মইন চৌধুরী , কাজী নয়ন আলী , আসন্ন ডেমোক্র্যাটিক প্রাইমারী নিবার্চনে সিটি মেয়র প্রার্থী জেসোলিন টেইলর, কুইন্স টুগেদার পরিচালক জর্নাথন ফার্গাস।

এছাড়াও ঈদ সামগ্রী বিতরন অনুষ্টানে উপস্থিত ছিলেন —কুইন্সের ডিস্ট্রিক্ট ২৬ থেকে কাউন্সিল মেম্বার প্রার্থী বদরুন খান, স্টেভেন বাগা, জুলিয়া ফরমেন, গেলেনেস গমেস, জুলি উওন, ডিস্ট্রিক্ট ২২ থেকে কাউন্সিল মেম্বার প্রার্থী টিফেনি এনায়েত চৌধরী , কোবান, সুলতানা খানম, কাজী আতিয়া, ওয়েলফেয়ার সোসাইটির উপদেষ্টা এমাদ চৌধুরী, দেওয়ান শাহেদ চৌধুরী, হাজী আব্দুর রহমান, এমদাদ রহমান তরফদার, মীর জাকির, এহসানুল ইসলাম, মো মাহমুদুল হাসান , আব্দুল মোমিত, ভাইস প্রেসিডেন্ট কয়েস আহমেদ, মোহাম্মদ মির্জা, ফয়ছল আহমেদ, সাবের চৌধরী, কমিউনিটি এক্টিভিস্ট সালেহ চৌধুরী , শাহ মিজানুর রহমান, মো. হাবিবুর চৌধুরী, আল আমিন, আবু সোলায়মান, আনোয়ার হোসেন, তানিম চৌধুরী ফয়ছল , সাদমান আহমদ , ফাহিমুজ জামান খান প্রমুখ সহ সংস্থার দায়িত্বশীল বৃন্দ ।

এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির সাধারণ সম্পাদক জাবেদ উদ্দিনের সাথে আলোচনায় জানান – প্রবিত্র ঈদ-উল-ফিতর কে সামনে রেখে প্রায় আড়াই শ পরিবারের মাঝে ঈদে স্পেশাল ফ্রি হালাল ফুড, গ্রোসারি সামগ্রী, ফেস মাস্ক সহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেছি । খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে মুরগি,চাল, ময়দা, সেমাই, কিসমিস,দুধ সহ হালাল গ্রোসারি সামগ্রী।

করোনা মহামারি শুরুর পর থেকে এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে করোনা ক্ষতিগ্রস্ত বিপুল সংখ্যক পরিবারের মধ্যে গ্রোসারি সামগ্রী বিতরণ সহ ভিবিন্ন সময় ভিবিন্ন প্রয়োজনীয় ঔষাধিও বিতরন করা হয় ।

জাবেদ উদ্দীন আরো জানান – এই মহামারি করোনার মধ্যে প্রথম থেকে এখন পর্যন্ত অসহায় মানুষের জন্য কিছু করতে পেরে নিজেদের ধন্য মনে করছি । তিনি এ সহায়তা অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করে এ উদ্যোগে সার্বিক সহযোগিতাকারীদের প্রতি কৃতজ্ঞতা জানান

উল্লেখ্য জাবেদ উদ্দিন মৌলভীবাজার সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের কেশবচর গ্রামের মো গিয়াস উদদিনের বড় ছেলে । এছাড়া জাবেদ উদ্দিন যুক্তরাষ্ট্রসথ মৌলভীবাজার ডিসট্রিকট সোসাইটি ইউএসএ ইনক এর সাধারন সম্পাদক ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ

Weather

booked.net




© All Rights Reserved – 2019-2021
Design BY positiveit.us
usbdnews24