বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০২:৪৩ অপরাহ্ন

নোটিশ :
Welcome To Our Website...
আজকের সংবাদ শিরোনাম :
যে দোয়ায় দিনরাত সব সময় সওয়াব মিলে যুক্তরাজ্য জাসদের উদ্যোগে আলোচনা ও মতবিনিময় সভা বৃটেনে ইসলামী শিক্ষা বিস্তার ও মসজিদ মাদ্রাসা প্রতিষ্ঠায় মাওলানা তহুর উদ্দীন গৌরবোজ্জ্বল ইতিহাস রচনা করে গেছেন বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় যুক্তরাজ্যের বিএনপির খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিল বালাগঞ্জে কৃষি প্রণোদনা পেয়ে উপকৃত হচ্ছেন কৃষকরা কানাডায় বাংলাদেশি মালিকানাধীন সিকিউরিটি কোম্পানির যাত্রা শুরু ‘শুভ চঞ্চল সকাল’ ‘ঈর্ষান্বিত বিএনপি অপশক্তিকে নিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করছে’ ‘একটাই দাবি- দেশনেত্রীকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠাতে হবে’ বিশ্রামে কোহলি, নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টে ভারতের সম্ভাব্য একাদশ
করোনায় সিলেটে আরও ৪ জনের মৃত্যু

করোনায় সিলেটে আরও ৪ জনের মৃত্যু

গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেটে আরও ৪ জনের মৃত্যু হয়েছে। ফলে বিভাগে এ পর্যন্ত করোনায় মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ১২৯ জনে। শুক্রবার স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় কার্যালয় থেকে দেওয়া করোনার দৈনিক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় বিভাগে আরও ১০৩ জনের করোনা শনাক্ত হয়। এর মধ্যে সিলেট জেলায় ৮৯ জন এবং সুনামগঞ্জ জেলায় ১২ জন ও হবিগঞ্জে ২ জন রয়েছেন। ফলে শুক্রবার সকাল পর্যন্ত সিলেট বিভাগে শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭ হাজার ২৪৪ জন। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৩ হাজার ৮৭৬ জন, সুনামগঞ্জে ১ হাজার ৩৭৭ জন, হবিগঞ্জে ১ হাজার ৯৩ জন ও মৌলভীবাজারের ৮৯৮ জন রয়েছেন।

করোনায় এ পর্যন্ত মারা গেছেন ১২৯ জন। মৃতদের মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ৯৫ জন, সুনামগঞ্জে ১৪ জন, হবিগঞ্জে ১০ জন এবং মৌলভীবাজার জেলায় ১০ জন রয়েছেন। সিলেট বিভাগে ৩ হাজার ২০ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেট জেলার ৯৬৫ জন, সুনামগঞ্জের ১ হাজার ৪৩ জন, হবিগঞ্জের ৫৪০ জন ও মৌলভীবাজার জেলার ৪৭২ জন। করোনা আক্রান্ত ২০৮ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এর মধ্যে ৭৬ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ৪৭ জন, হবিগঞ্জের হাসপাতালে ৫৬ জন ও মৌলভীবাজারে ২৯ জন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ

July 2020
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  

Weather

booked.net




© All Rights Reserved – 2019-2021
Design BY positiveit.us
usbdnews24