রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০১:২১ পূর্বাহ্ন

নোটিশ :
Welcome To Our Website...
বিয়ানীবাজারে লায়ন্স ক্লাবের শিক্ষা উপকরণ বিতরণ

বিয়ানীবাজারে লায়ন্স ক্লাবের শিক্ষা উপকরণ বিতরণ

 

সিলেট :: কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক শুভ প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক সরওয়ার হোসেন বলেছেন, প্রতিযোগিতাময় বিশ্বে ঠিকে থাকতে হলে নতুন প্রজন্মকে তথ্য-প্রযুক্তিতে আরও দক্ষ হতে হবে। পাশাপাশি নৈতিক শিক্ষারও প্রয়োজন রয়েছে। তিনি বলেন, তথ্য-প্রযুক্তি নির্ভর শিক্ষার মাধ্যমেই দেশ একদিন সোনার বাংলায় পরিণত হবে।

 

লায়ন্স ক্লাব অব বিয়ানীবাজারের উদ্যোগে বৈরাগীবাজারের ১০টি শিক্ষাপ্রতিষ্ঠানের মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

 

লায়ন্স ক্লাব অব বিয়ানীবাজার-এর এ আয়োজনের জন্য সংশ্লিষ্টদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, লায়ন্স ক্লাবের মত সব সংগঠন ও এলাকার ধনাঢ্য ব্যক্তিবর্গ এধরনের উৎসাহিতকরণ অনুষ্ঠান করলে প্রত্যেক ছাত্রছাত্রী লেখাপড়ায় আরও উৎসাহিত হবে। শিক্ষার্থীদের ভালো ফলাফল করতে আগ্রহী করে তুলবে। তিনি উপস্থিত সবাইকে আশ্বস্ত করে বলেন, এলাকার শিক্ষা উন্নয়নে যথাসাধ্য ভূমিকা রাখব ও সার্বিক উন্নয়নে আমার চেষ্টা অব্যাহত থাকবে।

 

শনিবার বৈরাগীবাজার সিনিয়র মাদ্রাসা ও হজরত দুদাশাহ শাহি ঈদগাহ মাঠে ২০১৮-১৯ লায়ন বছরের ক্লাব প্রেসিডেন্ট লায়ন নুরুল আমিনের সভাপতিত্বে ও ক্লাব সেক্রেটারি লায়ন সত্যজিৎ ভৌমিকের পরিচালনায় অনুষ্ঠিত শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩১৫ বি১ এর রিজিয়ন চেয়ারপার্সন লায়ন আব্দুল কুদ্দুস, বৈরাগীবাজার আইডিয়াল ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. আবুল হাসানাত, বৈরাগীবাজার সিনিয়র আলীম মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মো. মাহবুব আহমদ, বৈরাগীবাজার উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল হক, জেলা পরিষদ সদস্য হাসিনা বেগম, যুক্তরাষ্ট্র প্রবাসী ও বিশিষ্ট সমাজসেবী জাফরুল হোসাইন, যুক্তরাষ্ট্র প্রবাসী ফয়সল আহমদ, বৈরাগীবাজার আদর্শ বিদ্যানিকেতনের প্রধান শিক্ষক এনামুল কবির, বিশিষ্ট শিক্ষানুরাগী শাহিন আহমদ, ফাস্ট প্রেসিডেন্ট লায়ন সোহেল আহমেদ রাশেদ, লায়ন আব্দুল কাহের এম.জে.এফ, ইনকামিং প্রেসিডেন্ট লায়ন আলী আহমদ, লায়ন হাজী লুৎফুর রহমান, লায়ন হুমায়ুন কবির পারভেজ, লায়ন আব্দুর রাজ্জাক, লায়ন স¤্রাট শেখর কর।

 

অনুষ্ঠানে লায়ন্স ক্লাবের শপথ বাক্য পাঠ করান লায়ন সোহেল আহমদ রাশেদ। স্বাগত বক্তব্য রাখেন ইনকামিং সেক্রেটারি লায়ন বেলায়েত হোসেন। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বৈরাগীবাজার সিনিয়র আলীম মাদ্রাসার গভর্ণিং বডির সদস্য আব্দুন নূর, বৈরাগীবাজার ক্রিড়া সংস্থার সভাপতি তুতিউর রহমান তোতা, সমাজসেবী আব্দুল আজিজ, ডা. সামছুল ইসলাম প্রমুখ।

 

দুর্যোগপূর্ণ আবহাওয়া উপেক্ষা করে অনুষ্ঠানে খশির সরকারি প্রাথমিক বিদ্যালয়, গড়রবন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয়, হাজারীশাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়, আঙ্গারজুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, হাজী সাঈদ আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়, বৈরাগীবাজার আদর্শ বিদ্যানিকেতন, আরিজখাটিল্লা বেসরকারি প্রাথমিক বিদ্যালয়, বৈরাগীবাজার সিনিয়র আলীম মাদ্রাসা, বৈরাগীবাজার উচ্চ বিদ্যালয়, বৈরাগীবাজার আইডিয়াল ডিগ্রি কলেজ এর সহস্রাধিক ছাত্রছাত্রী উপস্থিত ছিলেন।

 

এলাকার সকল ছাত্রছাত্রীকে লেখাপড়ায় উৎসাহ উদ্দীপনা দেওয়ার জন্য প্রাথমিক সমাপনি পরীক্ষায় এলাকার একমাত্র গোল্ডেন এ প্লাস প্রাপ্ত ইশরার জারিফ কে ১০ হাজার টাকার চেক প্রদান করা হয় এবং উপস্থিত সকল ছাত্র-ছাত্রীদের মধ্যে একটা করে কলম ও প্রত্যেক প্রতিষ্ঠানের মেধাবী ছাত্রছাত্রীকে স্কুল ব্যাগ, কলম ও সার্টিফিকেট প্রদান করা হয়। অনুষ্টানে ছাত্র-ছাত্রীরা ছাড়াও তাদের অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ

Weather

booked.net




© All Rights Reserved – 2019-2021
Design BY positiveit.us
usbdnews24