রবিবার, ২৯ মে ২০২২, ০২:১৩ অপরাহ্ন

নোটিশ :
Welcome To Our Website...
ফেঞ্চুগঞ্জে প্রধান সড়কের কাজ আটকে থাকার নেপথ্যে…

ফেঞ্চুগঞ্জে প্রধান সড়কের কাজ আটকে থাকার নেপথ্যে…

ফরিদ উদ্দিন, ফেঞ্চুগঞ্জ :: সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার প্রধান সড়কের কাজ শুরু হয়েছিল জোরেশোরেই। একনেকে পাস হওয়া ৪৬ কোটি টাকার কাজের গতিও ছিল ভাল। সড়ক প্রশস্থ করে ইট বালুর ড্রেসিংও করা হয়েছিল।

 

কিন্তু হঠাৎই প্রায় মাস খানেক থেকে সড়কের কাজ অনিয়মিত হয়ে পড়ে। যে কারণে প্রথম খোড়াখুড়ির জন্য সড়কটি দুর্ভোগ বাড়ায়। সড়কের ড্রেসিং এ পরিমাপ না মেনে কংক্রিট ও বালুর মিশ্রণে অনিয়ম করা হয়। এ বিষয় নিয়ে সিলেটভিউ এ সংবাদও প্রকাশ করা হয়েছিল। পরবর্তীতে হঠাৎ কোন সময় সড়কে বুলডোজারের আসা যাওয়া দেখা গেলেও তেমন কাজ দেখা যায় নি। গত কিছু দিনের বৃষ্টিতে সড়কে দুর্ভোগ নেমে এসেছে। সেই সাথে সড়কটি হয়ে উঠেছে ঢেউ ঢেউ। যে কারণে যান চলাচল ও দুঃস্বাধ্য হয়ে উঠে।

 

সড়কের কাজ বন্ধের কারন অনুসন্ধানে বের হয়ে আসে মূল কারণ। নাম প্রকাশ না করার শর্তে সড়কের কাজে সম্পৃক্ত দায়িত্বশীল একজন সিলেটভিউকে জানান, সড়কে মূল কাজের দায়িত্ব পেয়েছে করিম গ্রুপের আল ওয়াহিদ ইন্সট্রাকশন। কিন্তু স্থানীয় ভাবে কে সাব কন্ট্রাক্ট নিবেন এই নিয়ে সিদ্ধান্ত হচ্ছে না বলে কাজ আটকে আছে।

 

তিনি বলেন- অন্য কোন সমস্যা বা যোগানের সমস্যা নেই শুধু সাব কন্ট্রাক্টর নেওয়া হলেই কাজ শুরু হবে। অন্যদিকে এই সাব কন্ট্রাক্টর সিদ্ধান্ত ঝুলে থাকার কারনে দ্বিগুণ দুর্ভোগ পোহাচ্ছেন জনসাধারণ।

 

প্রসঙ্গত, এ কাজটি উপজেলার ফেরীঘাট থেকে ফেঞ্চুগঞ্জ বাজার হয়ে মাইজগাঁও-কলেজ রোড হয়ে পালবাড়ি সংযুক্ত হবার কথা

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

আর্কাইভ

Weather

booked.net




© All Rights Reserved – 2019-2021
Design BY positiveit.us
usbdnews24