শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৯:৩২ অপরাহ্ন

নোটিশ :
Welcome To Our Website...
আজকের সংবাদ শিরোনাম :
যে দোয়ায় দিনরাত সব সময় সওয়াব মিলে যুক্তরাজ্য জাসদের উদ্যোগে আলোচনা ও মতবিনিময় সভা বৃটেনে ইসলামী শিক্ষা বিস্তার ও মসজিদ মাদ্রাসা প্রতিষ্ঠায় মাওলানা তহুর উদ্দীন গৌরবোজ্জ্বল ইতিহাস রচনা করে গেছেন বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় যুক্তরাজ্যের বিএনপির খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিল বালাগঞ্জে কৃষি প্রণোদনা পেয়ে উপকৃত হচ্ছেন কৃষকরা কানাডায় বাংলাদেশি মালিকানাধীন সিকিউরিটি কোম্পানির যাত্রা শুরু ‘শুভ চঞ্চল সকাল’ ‘ঈর্ষান্বিত বিএনপি অপশক্তিকে নিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করছে’ ‘একটাই দাবি- দেশনেত্রীকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠাতে হবে’ বিশ্রামে কোহলি, নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টে ভারতের সম্ভাব্য একাদশ
নিউইয়র্ক বাংলাদেশি-আমেরিকান লায়ন্স ক্লাবের নতুন কমিটির অভিষেক

নিউইয়র্ক বাংলাদেশি-আমেরিকান লায়ন্স ক্লাবের নতুন কমিটির অভিষেক

নিউইয়র্ক : নিউইয়র্ক বাংলাদেশি আমেরিকান লায়ন্স ক্লাবের নতুন কমিটি’র কর্মকর্তারা অভিষিক্ত হয়েছেন। উডসাইডস্থ গুলশান ট্যারেসে ১৬ জুন রোববার সন্ধ্যায় এ অভিষেক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে আমেরিকার বিভিন্ন লায়ন্স ক্লাবের কর্মকর্তা, নিউইয়র্কের মিডিয়া কর্মীসহ কমিউনিটির প্রায় দুইশত নারী-পুরুষ আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বাংলাদেশি আমেরিকান লায়ন্স ক্লাবের ৬ষ্ঠ চার্টার্ড এ্যানিভার্সারী ও নতুন কর্মকর্তাদের অভিষেক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বর্তমান প্রেসিডেন্ট লায়ন মোহাম্মদ সাঈদ। অনুষ্ঠানটি পরিচালনা করেন লায়ন এএফ মিজবাহ উজ্জামান ও লায়ন ফাহাদ সোলায়মান।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লায়ন্স ক্লাবের সাবেক প্রেসিডেন্ট এবং কমিউনিটি বোর্ড ১২ এর সদস্য লায়ন শাহ নেওয়াজ।

 

 

মঞ্চে বিশেষ অতিথি ছিলেন মূলধারার রাজনীতিক ও নিউইয়র্ক স্টেট এসেম্বলিওম্যান ক্যাটালিনা ক্রুজ, ডেমোক্রেটিক পার্টির ডিস্ট্রিক্ট লিডার এট লার্জ এটর্নী মঈন চৌধুরী, খান’স টিউটোরিয়ালের চেয়ারপার্সন নাঈমা খান, রাজনীতিবিদ ড. সিদ্দিকুর রহমান, ডিষ্ট্রিক্ট ২০-আর টু এর ডিষ্ট্রিক্ট গভর্ণর লায়ন গুস্তাবো সানচেজ, ডিষ্ট্রিক্ট টোয়েন্টি-আর ২ এর ডিষ্ট্রিক্ট গভর্ণর (ইলেক্ট) লায়ন মাদাদি সাই। মঞ্চে অতিথি হিসেবে আরো ছিলেন লায়ন্স ক্লাবের চার্টার্ড প্রেসিডেন্ট লায়ন মতিউর রহমান, সাবেক প্রেসিডেন্ট ও জোন চেয়ারম্যান লায়ন এড.নাসির উদ্দিন, প্রেসিডেন্ট (ইলেক্ট) লায়ন আসেফ বারী, কমিটির ১ম সহ সভাপতি ও অনুষ্ঠানের কনভেনর লায়ন মো: রফিকুল ইসলাম ও লায়ন্স ক্লাবের সেক্রেটারী লায়ন একেএম এ রশীদ ও জেনারেল সেক্রেটারী (ইলেক্ট) লায়ন আহসান হাবিব।

 

লায়ন্স ডিষ্ট্রিক্ট লিডারদের মাঝে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন লায়ন্স ডিস্ট্রিক্ট ২০ আর ২ এর বিভিন্ন ক্লাবের নেতৃবৃন্দ।

 

মঞ্চে উপবিষ্ট অতিথি ছাড়াও আরো বক্তব্য রাখেন মামুনস টিউটোরিয়ালের অধ্যক্ষ আবদুল্লাহ আল মামুন এবং ক্লাবের ট্রেজারার লায়ন মো: সাইফুল ইসলাম।

এর আগে লায়ন মো: হেলাল উদ্দিন এর পবিত্র কোরআন থেকে তেলাওয়াত পাঠ এবং যুক্তরাষ্ট্র ও বাংলাদেশের জাতীয় সঙ্গীত পরিবেশনার পর আনুষ্ঠানিকভাবে সভার কাজ শুরু হয়। অতিথিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানায় নতুন প্রজন্মের ফাইয়াজ জামী, আলভিনা মজুমদার। লায়ন এমডি মশিউর রহমান মজুমদার কতৃক ক্লাবের ‘প্লেজ অব অ্যালিগেন্স’ পরিচালনার পর লায়ন্স ইনভোকেশন পাঠ করেন লায়ন একেএম এ রশীদ।

উপস্থিত সকলকে স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন অনুষ্ঠান আয়োজক কমিটির কনভেনর লায়ন মো: রফিকুল ইসলাম।

অনুষ্ঠানের প্রথম পর্বে লায়ন্স ক্লাবের নতুন সদস্যদের শপথ করিয়েছেন ডিষ্ট্রিক্ট ২০-আর ২ এর ডিষ্ট্রিক্ট গভর্ণর (ইলেক্ট) লায়ন মাদাদি সাই। লায়ন্স ক্লাবের নতুন সদস্যদের পরিচয় করিয়ে দেন প্রেসিডেন্ট (ইলেক্ট) লায়ন আসেফ বারী টুটুল।

২০১৯-২০২০ সালের জন্য গঠিত কমিটির সদস্যদেরকে শপথবাক্য পাঠ করান লায়ন্স ইন্টারন্যাশনাল ডিষ্ট্রিক্ট ২০-আর টু এর ডিষ্ট্রিক্ট গভর্ণর লায়ন গুস্তাবো সানচেজ। লায়ন্স ক্লাবের নতুন সদস্যদের পরিচয় করিয়ে দেন প্রেসিডেন্ট লায়ন মোহাম্মদ সাঈদ।

পরবর্তীতে ক্লাবের কর্মকান্ডে এবং কমিউনিটিতে অবদান রাখার জন্য বিশিষ্ট ব্যক্তি ও অতিথিদের মাঝে ক্লাবের পক্ষ থেকে এ্যাপ্রিসিয়েশন প্ল্যাক প্রদান করা হয়। প্ল্যাক প্রাপ্তরা হলেন লায়ন শাহ নেওয়াজ, এটর্নী মঈন চৌধুরী, নাঈমা খান, ডিষ্ট্রিক্ট গভর্ণর (ইলেক্ট) লায়ন মাদাদি সাই, লায়ন মোহাম্মদ সাঈদ, লায়ন আসেফ বারী টুটুল, লায়ন একেএম এ রশীদ, লায়ন আহসান হাবীব ও লায়ন মো: রফিকুল ইসলাম।

ক্লাবের জেনারেল সেক্রেটারী লায়ন একেএম এ রশীদ তার বক্তব্যে বিগত দিনে লায়ন্স ক্লাবের কর্মকান্ড সংক্ষেপে তুলে ধরেন। বিশেষ করে গত বছর নিউইয়র্কে বৃক্ষ চাড়া বিতরণ, নিউইয়র্কে ৪টি স্থানে ফ্রি ফ্লু শট কর্মসূচী আয়োজন, ২০০ রিডিং গ্লাস (চশমা) বিতরণ, বিভিন্ন মসজিদে জায়নামাজ বিতরণ, বাংলাদেশের রংপুর, বগুড়া, ভোলায় এবং নিউইয়র্কের কুইন্স,ম্যানহাটন,জ্যামাইকা ও ব্রঙ্কসে শীতের সময় ৪ শতাধিক ব্লাংকেট বিতরণ, স্বাস্থ্য সচেতনতামূলক লিফলেট বিতরণ প্রভুতি কর্মসূচী পালনের কথা উল্লেখ করেন। তিনি জানান, আগামী ৩১ আগষ্ট জ্যাকসন হাইটসে ব্লাড ডোনেশন কর্মসূচি পালনের দিন চূড়ান্ত করা হয়েছে।

ক্লাবের নব নির্বাচিত প্রেসিডেন্ট আসেফ বারী টুটুল বলেন, সদস্যসহ সকলের সহযোগীতা নিয়ে আমরা নতুন এবং ব্যতিক্রমী কর্মকান্ডের মাধ্যমে মানবতার সেবায় অবদান রাখতে চাই। তিনি আগামী দিনে ক্লাব পরিচালনায় সবার সার্বিক সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে প্রধান অতিথি, বিশেষ অতিথিরা সংক্ষিপ্ত আলোচনায় অংশ নিয়েছেন।

প্রধান অতিথি লায়ন্স ক্লাবের সাবেক প্রেসিডেন্ট এবং কমিউনিটি বোর্ড ১২ এর সদস্য লায়ন শাহ নেওয়াজ তার বক্তব্যে লায়ন্স ক্লাবের সংক্ষিপ্ত ইতিহাস তুলে ধর

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ

June 2019
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031

Weather

booked.net




© All Rights Reserved – 2019-2021
Design BY positiveit.us
usbdnews24