রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ১১:৪০ পূর্বাহ্ন

নোটিশ :
Welcome To Our Website...
সিলেট জেলা বিএনপির ভার্চুয়াল আলোচনা

সিলেট জেলা বিএনপির ভার্চুয়াল আলোচনা

বিএনপির ভাইস চেয়ারম্যান ও সিলেট বিভাগের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত নেতা ডা: এজেডএম জাহিদ হোসেন বলেছেন, দেশে যখনই কোন দুর্ভোগ নেমে এসেছে তখনই জিয়া ও বিএনপির নেতৃত্বেই তা মোকাবেলা হয়েছে। বাংলাদেশ, জিয়া ও বিএনপি এক এবং অভিন্ন। যতদিন বাংলাদেশ নামক রাষ্ট্র বিশ্বের বুকে টিকে থাকবে, ততদিন জিয়া ও বিএনপির নাম ঠিকে থাকবে।

তিনি বুধবার (২ সেপ্টেম্বর) ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেট জেলা বিএনপি আয়োজিত দুইদিন ব্যাপী কর্মসূচির শেষ দিনে ভার্চুয়াল আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

জেলা বিএনপির আহŸায়ক কামরুল হুদা জায়গীরদারের সভাপতিত্বে, জেলা আহŸায়ক কমিটির সদস্য আব্দুল আহাদ খান জামাল ও আবুল কাশেমের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা তাহসীনা রুশদী লুনা, খন্দকার আব্দুল মুক্তাদির, বিএনপির কেন্দ্রীয় ও সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন, সিলেট বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি কলিম উদ্দিন মিলন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ডা: শাহরিয়ার হোসেন চৌধুরী, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও সম্মিলিত পেশাজীবী পরিষদ সিলেট জেলা সভাপতি ডা: শামীমুর রহমান শামীম ।

সভায় বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাগফেরাত, সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। সভায় প্রয়াত অর্থমন্ত্রী এম সাইফুর রহমান, সাবেক এমপি খন্দকার আব্দুল মালিক, মরহুম এম এ হক সহ মৃত্যুবরণকারী সিলেটের সকল নেতৃবৃন্দকে শ্রদ্ধার সাথে স্মরণ করা হয় ও মাগফেরাত কামনা করা হয়। এছাড়া সভা থেকে নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়ী চালক আনসার আলী সহ গুমকৃত নেতাকর্মীদের সন্ধান দাবি করা হয়। বিভিন্ন মামলায় সিলেটের কারাগারে আটক সকল নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবি এবং অসুস্থ নেতাকর্মীদের সুস্থতা কামনা করা হয়।

জেলা বিএনপির সাবেক সহ-দফতর সম্পাদক আব্দুল মালেকের পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সূচিত সভায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক আলী আহমদ, জেলা আহবায়ক কমিটির সদস্য অধ্যাপিকা সামিয়া বেগম চৌধুরী, আহবায়ক কমিটির সদস্য ও ওসমানীনগর উপজেলা চেয়ারম্যান ময়নুল হক চৌধুরী, আহবায়ক কমিটির সদস্য মাহবুবুর রব চৌধুরী ফয়সল, আহবায়ক কমিটির সদস্য মামুনুর রশীদ মামুন চেয়ারম্যান, আহবায়ক কমিটির সদস্য ও জেলা যুবদলের আহবায়ক সিদ্দিকুর রহমান পাপলু, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য শামীম আহমদ, জেলা শ্রমিকদলের সভাপতি সুরমান আলী, জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ, জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আহসান ও জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন নাদিম প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook

Weather

booked.net




© All rights reserved & usbdnews24
Design BY positiveitusa
usbdnews24