রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ১১:১৯ পূর্বাহ্ন

নোটিশ :
Welcome To Our Website...
করোনা আক্রান্ত ডি মারিয়া ও পারদেস

করোনা আক্রান্ত ডি মারিয়া ও পারদেস

উয়েফা চ্যাম্পিয়নস লিগ হারের ধাক্কা সামলে উঠতে না উঠতেই আরও এক ধাক্কা প্যারিস সেইন্ট জার্মেই-পিএসজির দলে। ফ্রান্সের ক্লাবটির দুই ফুটবলার করোনাভাইরাসে আক্রান্ত বলে সোমবার (৩১ আগস্ট) জানিয়েছিল ক্লাব কর্তৃপক্ষ। তবে খেলোয়াড়দের পরিচয় গোপন রেখেছিল কর্তৃপক্ষ। কিন্তু বেশি সময় আর গোপন রাখতে পারেনি খেলোয়াড়দের পরিচয়। অবশেষে জানা গেল করোনায় আক্রান্ত দুই খেলোয়াড় হলেন অ্যাঞ্জেল ডি মারিয়া এবং লিওনার্দো পারদেস।

চ্যাম্পিয়নস লিগের ফাইনালের পর ক্লাবের সকল খেলোয়াড় অবকাশ যাপনের উদ্দেশে পাড়ি জমান স্পেনের দ্বীপ ইবিজিয়ায়। আর সেখান থেকেই করোনায় আক্রান্ত হন ডি মারিয়া এবং -পারেদেস। খবর নিশ্চিত করেছে ইএসপিএন।

ডি মারিয়া এবং পারদেসের সঙ্গে স্পেনে গিয়েছিলেন নেইমার জুনিয়রও। আর তাই তো আশঙ্কা দেখা দিয়েছে তিনিও করোনা পজিটিভ হতে পারেন। এর কারণ পিএসজির প্রায় সকল খেলোয়াড়ই এক সঙ্গে অবকাশ যাপন করতে স্পেনে গিয়েছিলেন। এই তিনজনের সঙ্গে আরও আছেন কেইলর নাভাস এবং অ্যান্ডার হেরেরা।

আর খেলোয়াড়দের করোনা আক্রান্তের কারণে দুঃশ্চিন্তার ভাঁজ কপালে পিএসজির। কেননা আগামী ১০ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে ২০২০/২১ মৌসুমের লিগ ওয়ান। আর মৌসুমের খেলা মাঠে গড়ানোর আগে আরও একবার নেইমারদের করোনাভাইরাসের পরীক্ষা করা হবে জানায় পিএসজি।

করোনা পজিটিভ হলেও ডি মারিয়া ও পারদেসের কোনো প্রকার উপসর্গ দেখা দেয়নি। দুই খেলোয়াড়ই শারীরিকভাবে সুস্থ আছেন এবং নিজেদের সেলফ আইসোলেশনে রেখেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook

Weather

booked.net




© All rights reserved & usbdnews24
Design BY positiveitusa
usbdnews24