সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৮:৩৭ অপরাহ্ন

নোটিশ :
Welcome To Our Website...
কীর্তির কীর্তিতে প্রভাসের প্রশংসা

কীর্তির কীর্তিতে প্রভাসের প্রশংসা

আসছে দক্ষিণি তারকা কীর্তি সুরেশের নতুন সিনেমা গুড লাক সখী। গতকাল ভারতের স্বাধীনতা দিবসে মুক্তি পেয়েছে সিনেমাটির টিজার। আর টিজার মুক্তির সঙ্গে সঙ্গে সাড়া ফেলেছে, প্রশংসা কুড়িয়েছে দর্শক ও সমালোচকদের। গুড লাক সখী সিনেমাটি তামিল, তেলেগু, মালয়ালম ও হিন্দি ভাষায় মুক্তি দেওয়া হবে।

টিজারে দেখা যায়, সখীরূপী কীর্তির বিয়ে। বাদ্য বাজছে। সবাই খুব খুশি। এর মধ্যে হঠাৎ জানা গেল, হবু বর দুর্ঘটনায় আহত। গ্রামের মানুষ অবশ্য আগে থেকেই সখীকে ‘অলক্ষ্মী’ বলে আসছিল। এই বেলা সেই ধারণা আরও চেপে বসল। এর মধ্যে সখী শুরু করল শুটিং। বন্দুক হাতে গুলি চালাতে তার বেশ লাগে। সখী কি পারবে তার নামের আগে ‘অলক্ষ্মী’ বিশেষণ ঘোচাতে? উত্তর হলো, অবশ্যই পারবে, সিনেমা বলে কথা! কিন্তু কীভাবে পারবে, তা নিয়েই সিনেমাটি। ১ মিনিট ৪৩ সেকেন্ডের টিজারেই কীর্তির কীর্তি মন জয় করেছে অনেকের। টিজার মুক্তির সঙ্গে সঙ্গে ‘বাহুবলী’খ্যাত প্রভাস শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘দুর্দান্ত টিজার। নিশ্চয়ই দারুণ কিছু হবে। এ সিনেমার পুরো দলকে আমার শুভেচ্ছা আর অভিনন্দন।’

কিংবদন্তী দক্ষিণি তারকা সাবিত্রীর বায়োপিক ‘মহানতি’তে সাবিত্রী হয়ে ঝুলিতে জাতীয় পুরস্কার ভরেছিলেন কীর্তি। প্রযোজক ও পরিচালক সুরেশ কুমার ও তামিল অভিনেত্রী মীনাকার কন্যা কীর্তি শিশুশিল্পী হিসেবে বড় যাত্রা শুরু করেন। তবে ‘নায়িকা’ হিসেবে ক্যারিয়ার শুরু করেন ২০১৩ সালে, মালয়ালম ছবি গীতাঞ্জলির মাধ্যমে। রিং মাস্টার, রাজিনি মুরুগান, রেমো, নেনু সাইজালা, নেনু লোকাল, মহানতি, সরকার প্রভৃতি সিনেমার মধ্য দিয়ে তিনি মাত্র ২৭ বছর বয়সেই দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রির প্রিয়মুখ হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেন। এর মধ্যে ফ্যাশন ডিজাইনিংয়ে পড়াশোনা শেষে স্কটল্যান্ড আর যুক্তরাজ্যের লন্ডনে কিছুদিন কাজও করেছেন। তবে সব চুকিয়ে ফিরেছেন মা আর বাবার দেখানো রাস্তায়। আর এ রাস্তায় একের পর এক সফলতার দেখা মিলছে কীর্তির।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook

Weather

booked.net




© All rights reserved & usbdnews24
Design BY positiveitusa
usbdnews24