রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ১১:৩৩ পূর্বাহ্ন

নোটিশ :
Welcome To Our Website...
বোস্টনে বাংলাদেশি গুলিবিদ্ধের তিন সপ্তাহ পর গ্রেপ্তার ১

বোস্টনে বাংলাদেশি গুলিবিদ্ধের তিন সপ্তাহ পর গ্রেপ্তার ১

যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটস অঙ্গরাজ্যের বোস্টনে ডাকতির সময় এক বাংলাদেশির মাথায় গুলি চালানো সেই দুর্বৃত্তকে তিন সপ্তাহ পর গ্রেপ্তার করেছে পুলিশ। বোস্টন প্রবাসী বাংলাদেশিদের অব্যাহত আন্দোলনের মুখে তিন সপ্তাহ পর শুক্রবার (৭ আগস্ট) বোস্টন পুলিশ স্টেফুন সামুয়্যেল (২৫) কে গ্রেপ্তার করেছে। তার বিরুদ্ধে আগ্নেয়াস্ত্র ব্যবহার করে সশস্ত্র ডাকাতি ও খুনের অভিপ্রায় নিয়ে সশস্ত্র হামলার অভিযোগ গঠন করা হয়েছে।

এর আগে, ম্যাসাচুসেটস অঙ্গরাজ্যের বোষ্টনের কাছে রক্সবুরির একটি মুদি দোকানে জুলাই ১৪ তারিখ ডাকাতির সময় গুলিবিদ্ধ হন তরুণ বাংলাদেশি কর্মচারি তানজিম সিয়াম (২৩)। ওইদিন রাত ৯টার দিকে সশস্ত্র দুর্বৃত্তরা বাংলাদেশি আব্দুল মতিনের মালিকানাধীন মুদি দোকানে ঢুকে সিয়ামকে অস্ত্রের মুখে জিম্মি করে বিভিন্ন ধরনের জিনিসপত্র ও অর্থ হাতিয়ে নেয়। দোকান থেকে বেরিয়ে যাওয়ার সময় তারা সিয়ামের মাথায় গুলি করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহত সিয়ামকে দ্রুত হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন।

এদিকে শিক্ষার্থী ভিসায় এ বছরই যুক্তরাষ্ট্রে পাড়ি জমান সিয়াম। পড়াশোনা শুরুর আগে পরিবারকে সহায়তার উদ্দেশে চার মাস আগে বোস্টনের একটি দোকানে কাজ শুরু করেন তিনি। এম অ্যান্ড আর কনভেনিয়েন্স স্টোর নামে ওই দোকানে গত ১৪ জুলাই ডাকাতির সময় গুলিবিদ্ধ হন তিনি। তারপর থেকেই তিনি হাসপাতালে কোমায় রয়েছেন।

অন্যদিকে, গুরুতর আহত সিয়ামকে দেখতে বাংলাদেশ থেকে ছুটে গেছেন তার পরিবারের সদস্যরা। ৩ আগস্ট সন্ধ্যায় নিউ ইয়র্কের জন এফ কেনেডি (জেএফকে) বিমানবন্দরে পৌঁছান তানজিমের মা-বাবাসহ দুই সহোদর। বোস্টনের সুবিধা দোকান মালিক সমিতি (বিসিএসওএ) এর প্রতিনিধিরা তাদেরকে বিমানবন্দর থেকে বোস্টনে নিয়ে যান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Facebook

Weather

booked.net




© All rights reserved & usbdnews24
Design BY positiveitusa
usbdnews24