রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৮:২৮ অপরাহ্ন

নোটিশ :
Welcome To Our Website...
খাগড়াছড়িতে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর

খাগড়াছড়িতে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় নিজের বাগানের গাছ কাটাকে কেন্দ্র করে বিজিবি সদস্য ও গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে বিজিবির গুলিতে একই পরিবারের তিনজনসহ চারজনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ময়না তদন্ত শেষে বুধবার (৪ মার্চ) সকালের দিকে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করেন মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. শামসুদ্দিন ভুইয়া।

এ সময় মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ, সিনিয়র সহকারী পুলিশ সুপার (মাটিরাঙা সার্কেল) মো. খোরশেদ আলম, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান, সাধারণ সম্পাদক সুবাস চাকমা, মাটিরাঙা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা, মাটিরাঙ্গা পৌরসভার প্যানেল মেয়র মো. আলাউদ্দিন লিটন ও মাটিরাঙ্গা পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর মো. এমরান হোসেন উপস্থিত ছিলেন।

এর আগে সকাল সোয়া আটটার দিকে চার নিহতের মরদেহববাহী এ্যাম্বুলেন্স গাজিনগর পৌছলে সেখানে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারনা হয়। কান্নার রোল উঠে পুরো গাজিনগরে। লাশ দেখতে বিভিন্ন বয়সী নারী পুরুষ জড়ো হয় নিহতদের বাড়িতে। সর্বত্রই শোকের ছায়া।

প্রয়োজনীয় আনুষ্ঠানিকতা শেষে সকাল ৯টার সময় আলুটিলা বটতলী উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম নামাজে জানাজা ও সকাল ১০টার সময় ইসলামপুর জামে মসজিদ মাঠে নামাজে জানাজা শেষে বটতলী কবরস্থানে মো. মফিজ মিয়াকে এবং ইসলামপুর কবরস্থানে সাহাব মিয়া ও তার দুই ছেলে আকবর আলী ও আহাম্মদ আলীকে দাফন করা হবে বলে জানিয়েছেন মাটিরাঙ্গা পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর মো. এমরান হোসেন।

এর আগে ময়নাতদন্ত শেষে মঙ্গলবার (৩ মার্চ) রাতেই বড়গুনার বেতাগী উপজেলার দক্ষিন বাসন্ডা গ্রামের বাড়িতে পাঠানো হয়ে নিহত বিজিবি সদস্য মো. শাওন খান এর মরদেহ।

প্রসঙ্গত, মঙ্গলবার (৩ মার্চ) নিজের বাগানের গাছ কাটাকে কেন্দ্র করে মাটিরাঙার গাজিনগরে বিজিবি ও গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে ঘটনা ঘটে। এসময় বিজিবি সদস্যরা গুলি করলে ঘটনা স্থলেই মারা যায় সাহাব মিয়া ও তার ছেলে মো. আকবর আলী। এসময় গুলিবিদ্ধ অবস্তায় বিজিবি সদস্য শাওন, স্থানীয় আহাম্মদ আলী, মফিজ মিয়া এবং মো. হানিফ মিয়াকে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখানেই মারা যায় বিজিবি সদস্য শাওন ও আহাম্মদ আলী। এদিকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায় মো. মফিজ মিয়া।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ

March 2020
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
242526272829  

Weather

booked.net




© All Rights Reserved – 2019-2021
Design BY positiveit.us
usbdnews24