সড়ক দুর্ঘটনায় সন্তানসহ দুই মার্কিন ভলিবল তারকা নিহত

যুক্তরাষ্ট্রের মিসৌরি শহরে প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে দুই কন্যা সন্তানসহ দুই সাবেক ভলিবল তারকা নিহত হয়েছেন। খবর সিএনএন।

গত শুক্রবার সকালে একটি মিনিভ্যানে করে কানসাস শহরে একটি ভলিবল ম্যাচ দেখতে যাচ্ছিলেন তারা। স্থানীয় সময় বেলা ১১টার দিকে সেইন্ট চার্লস কাউন্টি এলাকায় বিপরীতগামী একটি গাড়ি ধাক্কা দেয় মিনিভ্যানটিকে। সঙ্গে সঙ্গে দুমড়েমুচড়ে যায় গাড়ি দুইটি।

নিহতরা হলেন ভলিবল সাবেক খেলোয়াড় ক্যারি আরটন ম্যাকাও, লেসলি ড্রুরি প্রাথার এবং তাদের মেয়ে ক্যাসি ম্যাকাও এবং রায়ান প্রাথার। তাদের গাড়িতে ধাক্কা দেয়া ফোর্ড এফ-২৫০ গাড়িটি চালাচ্ছিলেন ২৯ বছর বয়সী এলিজাহ হেন্ডারসন। পুলিশের ধারণা, মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন এলিজাহ।

প্রতক্ষ্যদর্শী স্টেফানি হাটগের জানান, ঘটনাটি দেখার সঙ্গে সঙ্গে তিনি রাস্তার অন্যপাশ থেকে দৌড়ে আসেন এবং দেখার চেষ্টা করেন ভেতরে থাকা মানুষদের কী অবস্থা। তাৎক্ষণিক চেষ্টায় একজনকে গাড়ির ভেতর থেকে বের করে আনতে পেরেছিলেন তিনি।

স্টেফানি বলেন, ‘আমি সঙ্গে সঙ্গে ওদিকে ছুটে যাই। ওই ঘটনায় হতবিহ্বল হয়ে পড়েছিলাম। প্রথমেই গাড়িটা চেক করলাম। ভেতরে থাকা দুজনই জানায় তারা ঠিক আছে। পরে ভ্যানের কাছে গেলে চালক জানায় তার শ্বাসপ্রশ্বাস ঠিক আছে তবে পা ভেঙে গিয়েছে।’

দুমড়েমুচড়ে যাওয়া মিনিভ্যানের ভেতরে তাকাতেই স্টেফানি বুঝতে পারেন সামনে বসা দুইজন অভিভাবক আর বেঁচে নেই। তখন আরেকজন ব্যক্তির সহায়তায় ভ্যানের ভেতর থেকে এক বাচ্চাকে বের করে আনেন।

পরে আরও কয়েকজন প্রত্যক্ষদর্শীর সহায়তায় মিনিভ্যানটির জানালার কাঁচ ভেঙেও ১২ বছর বয়সী সে মেয়েকে বাঁচানো যায়নি। এতে মিনিভ্যানের চারজনেরই মর্মান্তিক মৃত্যু হয়। এরপর আসে উদ্ধারকারী দল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *