ভোটে হেরে দেশ ছেড়ে যাচ্ছেন ডেইজী!

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে ৩১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের বহুল আলোচিত কাউন্সিলর প্রার্থী আলেয়া সারোয়ার ডেইজী বড় ভোটের ব্যবধানে হেরে গেছেন। গত শনিবার ঢাকার দুই সিটি নির্বাচনে ঘোষিত ফলাফলে দেখা যায় ওই ওয়ার্ডে ডেইজী পেয়েছেন ২ হাজার ৯১ ভোট। আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাপা সমর্থিত শফিকুল ইসলাম সেন্টু বিজয়ী হন ৬ হাজার ৩১ ভোট পেয়ে।

শনিবার ভোট চলাকালে দুপুরে ৩১ নম্বর ওয়ার্ডের আওতাধীন মোহাম্মদপুরের বাইতুল ফালাহ কেন্দ্রে ডেইজীর ওপর হামলা চালানো হয়। এসময় প্রতিপক্ষের টানাহেঁচড়ায় ডেইজীর গায়ের কাপড় অনেকাংশে ছিঁড়ে যায়।

৩১ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগের সমর্থনে ভোটে অংশ নিলেও হামলার সময় স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা ডেইজীর পাশে দাঁড়ায়নি বলে জানা যায়।

ভোটে হেরে এখন কিছুটা সময় নিজের মতো করে থাকতে চান তিনি। পরিবারকে সময় দিতে চান। তাই আগামী এপ্রিল মাসে নিউইয়র্কে পরিবারের কাছে চলে যেতে পারেন তিনি।

এ নিয়ে ডেইজী গণমাধ্যমকে বলেন, ‌‘নির্বাচনে হেরে গেলেও আমি জনগণের ভালোবাসা অর্জন করতে পেরেছি। আমি ভালোবেসেছি আমার নেত্রী শেখ হাসিনাকে, ভালোবেসেছি জনগণকে। বিজয়ী হয়ে জনগণের জন্যই কাজ করতে চেয়েছিলাম।’

আওয়ামী লীগের এই নেত্রী আরও বলেন, ‌‘পরাজিত হয়ে আমি দুঃখ পাইনি। আমার দুঃখ আমি আওয়ামী লীগকে এই আসনটি দিতে পারিনি। আমি জনগণের ভালোবাসা অর্জন করতে পেরেছি। আমার নেত্রী শেখ হাসিনার হয়ে জনগণের জন্য কাজ করেছি, আগামীতেও করতে চেয়েছিলাম। আমার সেই ইচ্ছা ছিল, শক্তি ছিল।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *