খুলনা নগর ও জেলা আ. লীগের নতুন কমিটি ঘোষণা

খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক পুনরায় সভাপতি ও সাবেক কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

অপরদিকে জেলা আওয়ামী লীগে জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদকে পুনরায় সভাপতি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুজিত অধিকারী সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন।

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মঙ্গলবার (১০ ডিসেম্বর) বিকালে সম্মেলনের দ্বিতীয় পর্বে কাউন্সিলর অধিবেশনে এ ঘোষণা করেন।

এর আগে ২০১৫ সালের ২৬ ফেব্রুয়ারি খুলনা জেলা আউটার স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের সম্মেলনে শেখ হারুনুর রশিদকে সভাপতি ও এসএম মোস্তফা রশিদী সুজা সাধারণ সম্পাদক নির্বাচিত হন। এর নয় মাস পর গঠিত হয় পূর্ণাঙ্গ কমিটি। গত বছর ১৮ জুলাই চিকিৎসাধীন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা রশিদী সুজা মারা যান।

অপরদিকে ২০১৪ সালের ২৯ নভেম্বর মহানগর আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলনে তালুকদার আব্দুল খালেক সভাপতি ও মিজানুর রহমান মিজানকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়। এর প্রায় দুই বছর পর ২০১৬ সালের ৪ সেপ্টেম্বর মহানগরের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *