কন্যা সন্তানের মা হলেন রুমানা

মিডিয়া থেকে দীর্ঘদিন ধরে দূরে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত মডেল ও অভিনেত্রী রুমানা। সংসার নিয়েই দেশের বাহিরে ব্যস্ত জীবন যাচ্ছিলো তার। এবার এই ব্যস্ত সংসার আলোকিত করতে পৃথিবীতে এলো রুমানার প্রথম কন্যা সন্তান। নিউইয়র্কে লং আইল্যান্ড জুইশ হাসপাতালে ২২শে অক্টোবর ভোরে তিনি একটি কন্যা সন্তানের জন্ম দেন।

রুমানার এটাই প্রথম সন্তান। সন্তানের নাম রেখেছেন আভানকা। কন্যার এই নামটি রেখেছেন রুমানার স্বামী এলেন রহমান। এটি রুমানা ও স্বামী এলেন দুজনেরই দ্বিতীয় বিয়ে।

এদিকে, প্রথমবারের মতো মা হয়ে ভীষণ আনন্দিত এ অভিনেত্রী। তিনি বলেন, ‘নারী জীবনের পূর্ণতার স্বাদ পেলাম মা হওয়ার মধ্যদিয়ে। ভীষণ খুশীতে বারবার চোখে পানি চলে আসছে। আল্লাহর কাছে অসীম কৃতজ্ঞতা তিনি আমাকে সুস্থ, সুন্দর একটি কন্যা উপহার দিয়েছেন। সবাই আমার সন্তানের জন্য দোয়া করবেন।’

প্রসঙ্গত, রুমানা ও এলেনের বিয়ে হয় ২০১৫ সালের ৭ই আগস্ট। বিয়ের পর থেকেই তিনি যুক্তরাষ্ট্রেই স্থায়ী ভাবে বসবাস শুরু করেন। এর আগে, রুমানা প্রথম বিয়ে করেন উপস্থাপক আনজাম মাসুদকে। সেই বিয়ে বেশি দিন টেকেনি।

প্রসঙ্গত, রুমানা জাকির হোসেন রাজু পরিচালিত ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’ সিনেমায় অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *