বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১০:৫১ অপরাহ্ন

নোটিশ :
Welcome To Our Website...
নিউইয়র্কে খানস টিউটোরিয়ালের শিক্ষার্থীদের সম্মাননা

নিউইয়র্কে খানস টিউটোরিয়ালের শিক্ষার্থীদের সম্মাননা

নিউইয়র্ক : খানস টিউটোরিয়াল এসএটি ও রিজেন্টসের সফল ছাত্রছাত্রীদের জন্য গত ৮ আগষ্ট বৃহস্পতিবার সন্ধ্যায় নিউইয়র্কে উডহ্যাভেনের জয়া হলে এওয়ার্ড অনুষ্ঠানের আয়োজন করেছিল।

অনুষ্ঠানে অভিভাবকদের সাথে যোগ দেন এসএটি ১৩০০ ও এর অধিক স্কোর করা ২২৪ শিক্ষার্থী, ১৪০০ ও এর বেশি স্কোর করা ১৮০ জন এবং ১৫০০ ও এর বেশি স্কোর করা ৫০ জন শিক্ষার্থী। এছাড়াও নিউইয়র্ক ষ্টেট রিজেন্টসে যারা ৯০+ পেয়েছে সেই ১৮৭ জন ছাত্রছাত্রী। প্রায় সাড়ে ৬০০ ছাত্রছাত্রীর পদভারে সন্ধ্যাটি মুখর হয়ে ওঠে। এরা সকলেই স্বনামধন্য খানস টিউটোরিয়াল থেকে প্রশিক্ষণ গ্রহণ করেছেন।

 

 

সম্মাননা প্রদান অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কংগ্রেসম্যান গ্রেস মেং, নিউইয়র্ক স্টেট এসেম্বলিউয়েম্যান এলিসিয়া হাইন্ডম্যান এবং মেজর জোফিয়াল ফিলিপস। তারা সকলেই ইমিগ্র্যান্ট কমিউনিটির শিক্ষার উন্নয়নে খানস টিউটোরিয়ালের এই অসামান্য অবদানের ভূয়সী প্রশংসা করেন এবং ছাত্রছাত্রীদের এই বিপুল সাফল্যকে অভিনন্দিত করেন। তারা বলেন, যে কোনো কমিউনিটির উন্নয়নে বা এগিয়ে যাওয়ার মূল চাবি হলো শিক্ষার্জন। ইমিগ্র্যান্টদের জন্য এই কাজটি খুব সহজ নয়। বিশেষ করে অন্য একটি দেশে। কিন্তু সেখানে খানস টিউটোরিয়ালের মতো প্রতিষ্ঠান থাকলে তা সহজ হয়ে যায়। তারা এই প্রতিষ্ঠানের চেয়ারপার্সন নাঈমা খান, সিইও ও প্রেসিডেন্ট ডাঃ ইভান খান এবং এসএটি ও রিজেন্টস কার্যক্রমের ডিরেক্টর তাসনিম ইমাম খানকে বিশেষভাবে অভিনন্দন জানিয়ে বলেন, যে কোনো প্রতিষ্ঠানের সাফল্যের মূল নির্ভর করে সেই প্রতিষ্ঠানের নেতৃত্বে কারা আছেন। খানস টিউটোরিয়ালের যোগ্য নেতৃত্বই তাদের এই সাফল্য বয়ে এনেছে।

 

 

এওয়ার্ড বিতরণের আগে ছাত্রছাত্রী ও অভিভাবকদের জন্য একই জায়গায় কলেজ ফেয়ারের আয়োজন করা হয়। এই জব ফেয়ারে যোগ দিয়ে নিজ নিজ কলেজের কথা, ভর্তি প্রক্রিয়া, স্কলারশীপ নিয়ে আলোকপাত করেন নিউইয়র্ক সিটি ইউনিভার্সিটি স্কুল অব বায়োমেডিকেল এডুকেশন, ম্যাকাউলে অনার্স কলেজ ও সেন্ট জোন্স ইউনিভার্সিটির এডমিশন কাউন্সেলররা। তারা ছাত্রছাত্রী ও অভিভাবকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। এই এওয়ার্ড অনুষ্ঠানে এসএটিতে ১৬০০’র মধ্যে ১৫৮০ স্কোর করা সাবিহা ওয়াহেদ, রাকিব হোসেন, লিহ জেমস ও কমলপ্রিত কাউরকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

পরে অতিথিবৃন্দকে নিয়ে নাঈমা খান, ডাঃ ইভান খান, তাসনিম ইমাম খান কৃতি ছাত্রছাত্রীদের হাতে সার্টিফিকেট প্রদান করেন। তারা অতিথি গ্রেস মেং, এলিসিয়া হাইন্ডম্যান, এ্যাম্বাস্যাডর কালোর্স ই, গার্সিয়া ও মেজর জোফিয়েল ফিলিপসের হাতে বিশেষ সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ

August 2019
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

Weather

booked.net




© All Rights Reserved – 2019-2021
Design BY positiveit.us
usbdnews24