সোমবার, ১০ মে ২০২১, ০১:৪৮ পূর্বাহ্ন

নোটিশ :
Welcome To Our Website...
পান্ডিয়ার অলরাউন্ড নৈপুণ্যে সিরিজ ভারতের

পান্ডিয়ার অলরাউন্ড নৈপুণ্যে সিরিজ ভারতের

ক্রীড়া ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজের লক্ষ্য আহামরি বড় ছিল না। কিন্তু শুরুর ব্যাটিং ব্যর্থতার পর মাথা তুলে দাঁড়াতে পারেনি স্বাগতিকরা। মাঝে বৃষ্টির বাগড়া। তাতে বৃষ্টি আইনে ভারত জিতে নেয় দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ।

 

রোহিত শর্মার শুরুর আক্রমণাত্মক ব্যাটিংয়ের পর শেষ দিকে ক্রুনাল পান্ডিয়ার বিস্ফোরক ইনিংসে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৫ উইকেটে ১৬৭ রান তোলে ভারত। জবাবে ১৫.৩ ওভারে ৪ উইকেট হারিয়ে ৯৮ রান পায় ক্যারিবীয়ানরা। এরপর বৃষ্টির বাগড়ায় একটি বলও মাঠে গড়ায়নি। বৃষ্টি আইনে ২২ রানে এগিয়ে থেকে ভারত ম্যাচ জিতে নেয়। এ জয়ে বিরাট কোহলির দল এক ম্যাচ হাতে রেখে জিতেছে সিরিজ।

 

 

 

 

লাডারহিলে টস জিতে ব্যাটিং করতে নামে ভারত। দুই ওপেনার রোহিত ও ধাওয়ান উড়ন্ত সূচনা এনে দেন। ৬৭ রানের উদ্বোধনী জুটি গড়েন তারা। অষ্টম ওভারের পঞ্চম বলে এ জুটি ভাঙেন কেমো পল। ধাওয়ান বোল্ড হন ২৩ রানে। এরপর বিরাট কোহলি ও শর্মা স্কোরবোর্ডে ৪৮ রান যোগ করেন। এ সময়ে রোহিত তুলে নেন হাফ সেঞ্চুরি। ৫১ বলে ৬৭ রান করেন ৬ চার ও ৩ ছক্কায়। এ ইনিংস খেলার পথে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে সবচেয়ে বেশি ছক্কা মারার নতুন রেকর্ড গড়েছেন রোহিত (১০৭)। তিনি ছাড়িয়ে গেছেন ক্রিস গেইলকে (১০৫)।

 

রোহিতের বিদায়ের পর বেশিক্ষণ টিকতে পারেননি বিরাট (২৮), পান্ত  (৪) ও পান্ডে (৬)। শেষ দিকে দলের প্রয়োজন মেটান ক্রুনাল পান্ডিয়া। ১৩ বলে ২ ছক্কায় ২০ রান করে অপরাজিত থাকেন। তার সঙ্গে ৯ রানে অপরাজিত থাকেন রবিন্দ্রর জাদেজা (৯)। বল হাতে ক্যারিবীয়ানদের হয়ে ২টি করে উইকেট নেন ওশানে থমাস, শেলডন কর্টেল।  ১ উইকেট নেন কেমো পল।

 

 

 

 

লক্ষ্য তাড়ায় ৮ রান তুলতে ওয়েস্ট ইন্ডিজ হারায় এভিন লুইস ও সুনীল নারিনকে। তৃতীয় উইকেটে ৭৬ রান তোলেন নিকোলাস পুরান ও রোভম্যান পাওয়েল। পাওয়েল ২২ গজে আগ্রাসন দেখালেও পুরান ছিলেন ধীর গতির। পাওয়েল ৩৪ বলে করেন ৫৪। সমানসংখ্যক বলে পুরানের ব্যাট থেকে আসে মাত্র ১৯ রান। তাদের বিদায়ের পর পোলার্ড ও হেটমায়ার ব্যাটিংয়ে আসেন। কিন্তু বেরসিক বৃষ্টিতে তাদের করার ছিল না কিছুই।

 

ব্যাটিংয়ে ঝড় তোলার পর বল হাতে ২ উইকেট নেন পান্ডিয়া। অলরাউন্ড নৈপুণ্যে তার হাতেই উঠেছে ম্যাচসেরার পুরস্কার।

 

আগামী মঙ্গলবার গায়ানায় হবে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ

August 2019
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

Weather

booked.net




© All Rights Reserved – 2019-2021
Design BY positiveit.us
usbdnews24