শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৩:০৪ পূর্বাহ্ন

নোটিশ :
Welcome To Our Website...
লস এঞ্জেলসে ‘আনন্দ মেলা’ অনুষ্ঠিত

লস এঞ্জেলসে ‘আনন্দ মেলা’ অনুষ্ঠিত

যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলসের সবচেয়ে বড় বিনোদন আসর ‘আনন্দ মেলা’ অনুষ্ঠিত হয়েছে। ২৭ ও ২৮ জুলাই ভার্জিল মিডল স্কুল মাঠে আনন্দ মেলা অনুষ্ঠিত হয়। আয়োজন করে বাংলাদেশি আমেরিকান এসোসিয়েশন অব লস এঞ্জেলস।

 

তরুণ কম্যুনিটি সংগঠক মোহাম্মদ আলি খানের নেতৃত্বে একঝাঁক তরুণ কর্মীর ঐকান্তিক প্রচেষ্টায় মেলার আয়োজন করা হয়। দুদিন ধরে প্রায় ছয় হাজার দর্শক এই মেলায় অংশগ্রহণ করে। মেলায় লস এঞ্জেলসের স্থানীয় শিল্পী ছাড়াও বাংলাদেশের জনপ্রিয় শিল্পীরা অংশগ্রহণ করেন। সবার প্রাণবন্ত পরিবেশনা দর্শকদের মুগ্ধ করে। এর মধ্যে টনি ডায়েস, প্রিয়া ডায়েস এবং তাদের মেয়ে অহনা ডায়েসের পারফরমেন্স ছিলো উল্লেখ্য করার মত।

 

টনি বলেছেন, আসলে প্রিয়া ডায়েস খুব ভাল কোরিওগ্রাফার। যেকোনো শিল্পীকে খুব সহজেই তৈরি করতে পারেন। আমেরিকার বিভিন্ন স্টেটে টনি পারফরমেন্স করলেও লস এঞ্জেলসে প্রথমবারের মত দর্শকদের মাতালেন।

 

 

 

আনন্দ মেলায় পরিবেশনা। ছবি: সংগৃহীত

 

আরো উল্লেখযোগ্য হলো প্রায় নয় বছর পর পুরো পরিবারের তিন জনই এক সঙ্গে মঞ্চ মাতালেন। বিশেষ করে অহনা ডায়েসের গান চার হাজার দর্শকে মুগ্ধ করে রাখে। এর আগে ২০১০ সালে ওয়াশিংটন ডিসিতে তিনজনে একটি শোতে অংশগ্রহণ করেন। প্রিয়া ডায়েস টনির সঙ্গে নাচার পাশাপাশি এককভাবে কত্থক পরিবেশন করেন। যা দর্শক ভীষণ উপভোগ করেন।

 

মেলায় আরো ছিলেন- আরেফিন শুভ, নায়ক ইমন, মডেল মোনালিসা, সংগীত পরিচালক ইমন সাহা, কৌতুক অভিনেতা আবু হেনা রনি।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ

August 2019
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

Weather

booked.net




© All Rights Reserved – 2019-2021
Design BY positiveit.us
usbdnews24