শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০১:১৮ পূর্বাহ্ন

নোটিশ :
Welcome To Our Website...
আজকের সংবাদ শিরোনাম :
বালাগঞ্জের দেওয়ানবাজার প্রাথমিক বিদ্যালয়ে টিফিনবক্স বিতরণ ও সংবর্ধনা

বালাগঞ্জের দেওয়ানবাজার প্রাথমিক বিদ্যালয়ে টিফিনবক্স বিতরণ ও সংবর্ধনা

 

বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মধ্যে টিফিনবক্স বিতরণ ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার (৩১ জুলাই) দুপুরে বিদ্যালয় মিলনায়তনে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর।

 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি শেখ মুক্তার আলী। অনুষ্ঠানে শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শিক্ষার্থী জাকির হোসেন। স্বাগত বক্তৃতা করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শামসুল আলম।

 

বিদ্যালয়ের সহকারী শিক্ষক হাজেরা খাতুন ও ফুজেল আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সামস উদ্দিন সামস, উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুর রকিব ভূইয়া, সহকারী শিক্ষা কর্মকর্তা সুব্রত কুমার দাশ, দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এ- কলেজের প্রধান শিক্ষক খলিলুর রহমান, দেওয়ান বাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. দুদু মিয়া, বালাগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও জনকল্যাণ সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মইনুল ইসলাম সালেহ, নশিওরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুল শাহাদত রুকন, ইউপি সদস্য এসএম সাহেদ আহমদ, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি এমরুল হক, বিদ্যালয়ের পিটিএ’র সভাপতি সফিকুর রহমান চৌধুরী, এসএমসি’র সাবেক সভাপতি মো. সফিকুর রহমান, এসএমসি সদস্য পারভীন বেগম, রাছনা বেগম, পিটিএ’র সদস্য সৈয়দ মিসবাহ উদ্দিন, সমাজকর্মী ফারুক আহমেদ, বিদ্যালয়ের শিক্ষক খালেদা সুলতানা, শিক্ষার্থী আমিনুল ইসলাম আদিল প্রমুখ। মানপত্র পাঠ করে শিক্ষার্থী ফারজানা আক্তার মুন্নি।

 

অনুষ্ঠানে ২০১৮ সালের সমাপনী পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৬জন ও ট্যালেন্টপুলে বৃত্তিপ্রাপ্তসহ ২০১৮ সালের শ্রেষ্ঠ মা, সর্বোচ্চ নম্বরপ্রাপ্ত, সর্বোচ্চ উপস্থিতি এবং বিভিন্ন শ্রেণিতে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারী শিক্ষার্থীদের পুরস্কার প্রদান করা হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর বলেন, বর্তমান শিক্ষাবান্ধব সরকার শিক্ষার উন্নয়নে যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করে চলেছে। একটি আদর্শ সমাজ গঠনে সরকার শিক্ষার মূলভিত্তি প্রাথমিক শিক্ষার অবকাঠামোগত উন্নয়নসহ শিক্ষক, শিক্ষার্থীদের ব্যাপক সুযোগ সুবিধা দিচ্ছে। তিনি বলেন, প্রাথমিক বিদ্যালয়গুলোতে অত্যাধুনিক ভবন, ওয়াশব্লক, মাল্টিমিডিয়া ক্লাসসহ অনেক সুবিধা দেয়া হচ্ছে যা একসময় কল্পনায়ও আসতোনা। তিনি শিক্ষক অভিভাবক সম্মিলিত প্রচেষ্টায় শিক্ষার্থীদের সুনাগরিক হিসেবে গড়ে তোলার আহবান জানান। তিনি মিড-ডে মিল বিষয়ে প্রত্যেক শিশুকে টিফিনের মাধ্যমে দুপুরের খাবার প্রদানের জন্য মায়েদের প্রতি অনুরোধ জানিয়ে বলেন, ক্ষুধার্ত শিশু শিক্ষাক্ষেত্রে এগিয়ে যেতে পারে না।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ

August 2019
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

Weather

booked.net




© All Rights Reserved – 2019-2021
Design BY positiveit.us
usbdnews24