Warning: Creating default object from empty value in /home/positive/public_html/usbdnews24.com/wp-content/themes/web-home-bd-version-14/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
যে কারণে দক্ষিণ কোরিয়ায় গিয়ে দুয়ো শুনলেন রোনালদো যে কারণে দক্ষিণ কোরিয়ায় গিয়ে দুয়ো শুনলেন রোনালদো – Usbdnews24.com

শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১১:২১ অপরাহ্ন

নোটিশ :
Welcome To Our Website...
আজকের সংবাদ শিরোনাম :
যে কারণে দক্ষিণ কোরিয়ায় গিয়ে দুয়ো শুনলেন রোনালদো

যে কারণে দক্ষিণ কোরিয়ায় গিয়ে দুয়ো শুনলেন রোনালদো

দক্ষিণ কোরিয়ার অল স্টার একাদশের বিপক্ষে প্রীতি ম্যাচ ছিল জুভেন্টাসের। ম্যাচে এক মিনিটের জন্যও খেলতে নামেননি রোনালদো। রোনালদোর খেলা দেখার আশায় থাকা হাজার হাজার ভক্ত-সমর্থকেরা বিরক্ত হয়ে দুয়ো দিয়েছেন, শোনা গেছে মেসির নামে উল্লাসধ্বনি!

বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় পা রাখবেন দক্ষিণ কোরিয়ায়। পায়ের জাদুতে মুগ্ধ করবেন মাঠে আসা হাজার হাজার দর্শকদের। কত আশা ছিল কোরীয়দের! কিন্তু তা আর হল কোথায়? হাজার হাজার কোরিয়ানদের হতাশ করে বেঞ্চেই বসে থাকলেন রোনালদো। রোনালদোকে ছাড়াই দক্ষিণ কোরিয়ায় অল স্টার একাদশের বিপক্ষে ৩-৩ গোলে ড্র করেছে জুভেন্টাস। প্রিয় তারকাকে দেখতে না পেয়ে হতাশ হয়ে দুয়োধ্বনি দিয়েছে কোরীয়রা।

 

জানা গেছে, প্রীতি ম্যাচের চুক্তিপত্রে উল্লিখিত ছিল, অন্তত ৩০ মিনিট রোনালদোকে খেলাতেই হবে। কিন্তু মাংসপেশির চোটে ভোগা রোনালদোকে খেলানোর ঝুঁকি নিতে চাননি জুভেন্টাসের নতুন কোচ মরিজিও সারি। ৩৪ বছর বয়সে জুভেন্টাসকে লিগ জেতানো এই তারকা মৌসুমের পরেও বিশ্রাম পাননি। পর্তুগালকে জিতিয়েছেন উয়েফা ন্যাশনস লিগ। শারীরিক অবসাদ ও মাংসপেশির চোট যেন বেশি সমস্যা না করতে পারে, এ জন্য জুভেন্টাসের সভাপতি ও কোচের সঙ্গে আলোচনা করেই এই সিদ্ধান্ত নিয়েছিলেন রোনালদো। আর সে সিদ্ধান্তে হতাশ হয়েছেন খেলা দেখতে আসা ষাট হাজার দর্শক। মাঠের বড় পর্দায় রোনালদোকে যতবার দেখানো হয়েছে, তারস্বরে দুয়ো দিয়েছে কোরীয়রা। মেসির নামে চিৎকারও করেছে কেউ কেউ। ম্যাচ শেষ হওয়ার আগেই অনেককে হতাশ হয়ে মাঠ ছাড়তে দেখা গেছে। গাঁটের পয়সা খরচ করে যাকে দেখতে এসেছেন, তাকেই যদি দেখা না যায়, খারাপ তো লাগবেই!

 

ম্যাচের একপর্যায়ে ৩-১ গোলে পিছিয়ে থাকা জুভেন্টাস পরে সমতা ফিরিয়েছেন ফরাসি মিডফিল্ডার ব্লেইজ মাতুইদি ও ব্রাজিলিয়ান মিডফিল্ডার ম্যাথিউস পেরেইরার দুই গোলে।

 

ম্যাচ শুরুই হয় নির্ধারিত সময়ের ৫৮ মিনিট দেরিতে। চীনের নানজিং থেকে রোনালদোদের নিয়ে আসা ফ্লাইটটি দেরি করে দক্ষিণ কোরিয়ায় অবতরণ করে। ফলে দক্ষিণ কোরিয়ায় নেমে ঠিকঠাক খেলার জন্য প্রস্তুতিও নিতে পারেনি জুভেন্টাসের খেলোয়াড়েরা।

 

আগামী ১০ আগস্ট অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে সুইডেনের স্টকহোমে আরেকটি প্রীতি ম্যাচ খেলবে জুভেন্টাস। সেখানে রোনালদোকে দেখা যাবে বলে মনে করা হচ্ছে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ

Weather

booked.net




© All Rights Reserved – 2019-2021
Design BY positiveit.us
usbdnews24