শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৬:১৫ অপরাহ্ন

নোটিশ :
Welcome To Our Website...
১৬ মাসে পাঁচটি ইনজুরি

১৬ মাসে পাঁচটি ইনজুরি

 

শুরুটা হয়েছিল একদম ঠিকঠাক। ২০১০ সালে করণ জোহরের ‘মাই নেম ইজ খান’ ছবির সেটে ছিলেন সহকারী পরিচালক। দুই বছর পর সেই করণ জোহরের ‘স্টুডেন্ট অব দি ইয়ার’ ছবি দিয়ে অভিনয়শিল্পী হিসেবে বলিউডের যাত্রা শুরু করেন বরুণ ধাওয়ান। সেই যাত্রায় বাবা বলিউডের প্রখ্যাত পরিচালক ও প্রযোজক ডেভিড ধাওয়ান তো মাথার ওপর ছায়া হয়ে ছিলেন। তাই মোটামুটি সরলরেখার মতো ঠিকঠাকই চলছিল তাঁর বলিউড–যাত্রা।

 

কিন্তু সেই যাত্রায় বাধা হয়ে দাঁড়িয়েছে সাম্প্রতিক কয়েকটি ইনজুরি। গত ১৬ মাসে পাঁচটি ইনজুরিতে পড়েছেন বরুণ ধাওয়ান। কোনো অ্যাথলেটের চেয়ে তা কম নয়! জানা গেছে, এবার তিনি আহত হলেন পাঞ্জাবি ও শিখদের ঐতিহ্যবাহী ভাংড়া নাচ নাচতে গিয়ে।

 

বরুণ ধাওয়ানের এই ‘সিরিজ ইনজুরি’র শুরুটা হয়েছিল ২০১৮ সালের মার্চে, ‘সুই ধাগা’ সিনেমার সেটে। তখন সিঁড়ি থেকে পড়ে গিয়ে আহত হন। এর তিন মাস পর সেই ব্যথা ভুলতে না ভুলতে ‘কলঙ্ক’ সিনেমার সেটে প্রশিক্ষণ নিতে গিয়ে দ্বিতীয়বারের মতো ঘটান অঘটন। এর কিছুদিন পর একই ছবিতে মারামারির দৃশ্য করতে গিয়ে আহত হন। সেই অ্যাকশন দৃশ্যের কোরিওগ্রাফার ছিলেন বলিউড তারকা ভিকি কৌশলের বাবা শ্যাম কৌশল।

 

সেই দৃশ্যে বরুণ আরেক নায়ককে তুলে ছুড়ে ফেলতে গিয়ে বাঁধান বিপত্তি। এই গেল তৃতীয় ইনজুরি। ২০১৯ সালের ফেব্রুয়ারি মাসে ‘স্ট্রিট ড্যান্সার’ ছবির সেটে। পঞ্চম ইনজুরি হয় এই ছবির শুটিংয়ের শেষ দিকে। এক সূত্র জানিয়েছে, ‘বরুণ নিজের সবটুকু বিলিয়ে দিয়ে নাচছিলেন। ছবির ক্লাইমেক্সের জন্য তাঁকে ভাংড়া নাচ নাচতে হচ্ছিল। আর তখনই অঘটন ঘটে। এরপর অবশ্য চিকিৎসা নিয়ে ভালোভাবেই শুটিং শেষ করেন তিনি।’

 

তবে ইনজুরি বরুণ ধাওয়ানকে থামাতে পারছে না। এসব ইনজুরি জানায় কতটা উজাড় করে দিয়ে একের পর এক ছবি করে যাচ্ছেন তিনি। কারণ বলিউড এমন একটা জায়গা, যেখানে শুরুটা যেভাবেই হোক না কেন, যোগ্যতা আর পরিশ্রম ছাড়া টিকে থাকা দায়। আর সেই টিকে থাকার লড়াইয়ে বরুণের প্রচেষ্টা লক্ষণীয়।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ

Weather

booked.net




© All Rights Reserved – 2019-2021
Design BY positiveit.us
usbdnews24