সোমবার, ১৭ মে ২০২১, ০৪:৩৪ পূর্বাহ্ন

নোটিশ :
Welcome To Our Website...
তৃণমূলের কাছে ছুটছেন অ্যাডভোকেট আফছর

তৃণমূলের কাছে ছুটছেন অ্যাডভোকেট আফছর

সিলেট জেলা যুবলীগের সম্মেলনকে সামনে রেখে প্রচারণা ব্যস্তসময় পার করছেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী খাদিমপাড়া ইউনিয়নের চেয়ারম্যান অ্যাডভোকেট আফছর আহমদ। প্রতিদিন সকাল থেকে মধ্যরাত পর্যন্ত প্রত্যেকটি উপজেলায় গিয়ে কাউন্সিলরদের কাছে সমর্থন আদায়ের চেষ্টা করছেন। তিনি ইউনিয়ন, উপজেলা ও জাতীয় নির্বাচনের বিভিন্ন অভিজ্ঞতা ও কৌশল কাজে লাগিয়ে কাউন্সিলদের মন জয় করতে সক্ষম হচ্ছেন। সবমিলিয়ে তৃনমূল নেতাকর্মীদের কাছে জনপ্রিয়তায় তিনি বেশ এগিয়ে রয়েছেন।

 

সর্বশেষ অনুষ্ঠিত দেশের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সর্বোচ্চ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তিনি। দেশের দ্বিতীয় বৃহত্তম ইউনিয়ন পরিষদের দায়িত্ব নিয়ে ইতোমধ্যে সবার আরো কাছের মানুষ হয়ে ওঠেছেন। সততার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন অ্যাডভোকেট আফছর আহমদ। ভোটাররাও তাদের ভালবাসার মানুষকে সবকিছু উজাড় করে দিয়ে চেয়ারম্যানের পদে আসীন করেছেন।

 

আফছর আহমদ যুবলীগের পদে না থেকেও জেলা যুবলীগকে সুসংগঠিত করতে প্রাণপণ প্রচেষ্টা চালিয়ে যেতে দৃঢ় প্রতিজ্ঞ। কেন্দ্র থেকে থেকে শুরু করে ইউনিয়ন, উপজেলা ও জেলা যুবলীগের সকল কর্মসূচিতে বিশাল কর্মীবাহিনী নিয়ে অংশগ্রহণ করে আয়োজম সফল করে তোলেন। তিনি সিলেট যুবলীগের বিভাগীয় প্রতিনিধি সভায় অসংখ্য যুবলীগের নেতাকর্মীদের নিয়ে বিশাল শোডাউন দিয়ে সভায় অংগ্রহণ করেন । মিষ্টিভাষি আফছরের ইউনিয়ন পর্যায় থেকে শুরু করে কেন্দ্রীয় পর্যায়ে রয়েছে তার বিশাল গ্রহণযোগ্যতা।

 

ভোটারদের ভালবাসা, আমানত রক্ষা আর দায়বদ্ধতা পালনে তাকে প্রতিনিয়ত উদ্দীপনা যোগায়। এক সাক্ষাতে অ্যাডভোকেট আফছর বলেন দলকে দেয়ার মত অফুরন্ত মেধা শক্তি রয়েছে আমার। বঙ্গবন্ধুর আদর্শকে আরো বিস্তৃত আর রাষ্ট্রনায়ক শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে জেলা যুবলীগকে সংগঠিত করার দায়িত্ব পেতে চাই। জেলা যুবলীগে দীর্ঘদিন ধরে স্থবিরতা বিরাজ করছে, এখানে নতুন নেতৃত্বের প্রয়োজন। দলের অভিভাবক ও কাউন্সিলররা আমাকে এই দায়িত্ব প্রদান করলে আমি অবশ্যই জেলা যুবলীগকে আবারো আগের ধারায় ফিরিয়ে এনে আওয়ামী লীগের ভিশন বাস্তবায়নে কাজ করতে পারবো। আমি বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে আমৃত্যু জনসেবা করে যেতে চাই।

 

এদিকে তৃণমূল নেতাকর্মীরা বিশ্বাস করেন যদি আফছর আহমদ সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পান তাহলে রাতারাতি পাল্টে যাবে জেলা যুবলীগ। সুসংগঠিত ও আগের শক্তি ফিরে পাবে সিলেট জেলা যুবলীগ। তাই তৃণমূলের কর্মীদের কথা মাথায় রেখে তাদের চাওয়াকে মূল্যায়ন দিয়ে আফছর আহমদ সাধারণ সম্পাদক হিসেবে প্রার্থী হয়েছেন। সিলেট জেলা যুবলীগ এই নেতার হাত ধরেই এগিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন তৃণমূলের নেতাকর্মীরা।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ

Weather

booked.net




© All Rights Reserved – 2019-2021
Design BY positiveit.us
usbdnews24